ও কাজল চোখের মেয়ে
- মিশকাতুল মাবুদ মীম ০৮-০৫-২০২৪

ওই হাসিতে বৃষ্টি নামে,
স্বর্গ,মর্ত্য,পাতাল থামে।
ওই তাকানোয় জ্যোছনা ঝরে,
ঝরে দু চোখ বেয়ে,
ও কাজল চোখের মেয়ে।

ওই বুলি যে পাগল করে,
হৃদয়ে আমার হাতুড়ি মারে।
তোমার প্রেমে অমর হব
না হয় মরব ওই প্রেম সাগরে নেয়ে,
ও কাজল চোখের মেয়ে।

তোমার ক্রধে বজ্র হানে,
আমার বুকের মধ্যখানে,
ধোয়ায় পঁচে ফুসফুস,
মৃত্যু আসে ধেয়ে,
ও কাজল চোখের মেয়ে।

ওই মেয়েতে মুগ্ধ আমি
, জানে শুধু অন্তর্যামী।
মেয়ের গুণের কথা যতই বলি,
বলতে বলতে যদি যায় জীবন চলি,
তবু কম হবে গুণের চেয়ে,
ও কাজল চোখের মেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mmmeem
২৩-০৪-২০২০ ০৩:৩৮ মিঃ

ধন্যবাদ কবি ফয়জুল মহী

M2_mohi
২২-০৪-২০২০ ১৩:১৫ মিঃ

  শিল্পসম্মত মনোভাবের প্রকাশ, ভালোই হয়েছে।